পাগল হয়ে যাই
- অনির্বাণ মিত্র চৌধুরী ২৭-০৪-২০২৪

নেশা নেশা চোখের ইশারায়
তুমি দেখো না আমায়
আমি পাগল হয়ে যাই।
মায়া মায়া মুখের ভাষায়
তুমি ডেকো না আমায়
আমি পাগল হয়ে যাই।

অপলকে চেয়ে থেকে
লেগেছে ঘোর দু'চোখে
মায়াভরা পাগল করা
চাহনি তোমার ঐ মুখে।

যখন তুমি একটু হাসো
সময় আমার যেন থামে।
আকাশ জুড়ে বৃষ্টি জমে
ঝরে পড়ে তোমার নামে।

কি যে মায়া তোমার চোখে
পলক যেন আর পড়ে না।
আঁচল দিয়ে আড়াল হয়ে
চাঁদপনা মুখ আর ঢেকো না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।